১৭ অক্টোবর, ২০১৮ ১৬:৩৮

দেশের মানুষের অধিকার ফেরাতে জাতীয় ঐক্য গঠন : মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি:

দেশের মানুষের অধিকার ফেরাতে জাতীয় ঐক্য গঠন : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, মানুষের অধিকার ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা প্রবর্তন করার লক্ষ্যে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে।

বুধবার দুপুরে শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে নিজ বাসভবনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশনকে পুনর্গঠন ও ইভিএম পদ্ধতি বাতিল, নির্বাচনে সেনা মোতায়েনসহ বিভিন্ন দাবিতে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণে সকল দলের অংশগ্রহণে যেন একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় সেজন্য আমরা ঐক্যবদ্ধ হয়েছি।

তিনি বলেন, আমরা আশাবাদি জাতীয় ঐক্য ফ্রন্টের মাধ্যমে পুরো জাতিকে ঐক্যবদ্ধ করা সম্ভব হবে। এছাড়া একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী খালেদা জিয়াসহ বিএনপির একাধিক নেতাকর্মীদের কারাগার থেকে মুক্ত করে গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

পূজামন্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও দেশের মঙ্গল কামনা করে হিন্দু সম্প্রদায়ের সকলকে প্রার্থনা করার আহ্বান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর