১৭ অক্টোবর, ২০১৮ ১৭:১০

বরিশালের সেই শিশু গৃহকর্মীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের সেই শিশু গৃহকর্মীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা শিশু গৃহকর্মী লামিয়া আক্তার মারিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তাকে নিবীড় পর্যবেক্ষনে রেখেছেন হাসপাতালের চিকিৎসকরা। শারীরিক এবং মানসিকভাবে আঘাতপ্রাপ্ত শিশুটি চিকিৎসায় সুস্থ হয়ে উঠবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের চিকিৎসকরা।

এদিকে বুধবার শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন শিশু লামিয়াকে দেখতে গিয়েছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন। তিনি শিশুটির চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। এ সময় শিশু নির্যাতনে গৃহকর্তা আশরাফুল চৌধুরীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন তিনি।

পুলিশ কমিশনার আরও বলেন, শিশু নির্যাতনকারীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। বরং এই ধরনের নির্যাতনের ঘটনা মেট্রোপলিটন পুলিশকে অবহিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

উড়ো খবরের ভিত্তিতে গত সোমবার রাতে নগরীর কাশীপুর মদিনা সড়কের আকাশ মঞ্জিলের ৪র্থ তলার ভাড়াটিয়া আশরাফুল ইসলাম চৌধুরী এবং শারমিন আক্তার দম্পতির বাসা থেকে শিশু লামিয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেট্রোপলিটন পুলিশ। শিশুটিকে নির্যাতনের অভিযোগে পুলিশ ওই সময় গৃহকর্ত্রী শারমিন আক্তারকে গ্রেফতার করে। পালিয়ে যায় তার স্বামী আশরাফুল ইসলাম।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর