Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৮ ১৯:৫২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ অক্টোবর, ২০১৮ ২২:০২
নৌকা প্রতীকের প্রার্থীর দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন
কিশোরগঞ্জ প্রতিনিধি:
নৌকা প্রতীকের প্রার্থীর দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) নির্বাচনী এলাকায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী দেওয়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগ। আজ বিকালে করিমগঞ্জ সদরে এ কর্মসূচি পালিত হয়।

করিমগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পষিদের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শেখ কবীর আহমেদ, ডা. মাহবুব ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইকবাল, অ্যাডভোকেট আবুল বাশার, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন, মিজানুর রহমান মিজান প্রমুখ।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের নামে অন্য কোন দলের প্রার্থীকে আর মেনে নেওয়া হবে না বলে ঘোষণা দেন। তারা বলেন, আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিচিত এ আসনে গত ১০ বছর ধরে নৌকা প্রতীকের প্রার্থী না থাকায় দলে বিশৃঙ্খল ও অরাজক অবস্থা বিরাজ করছে। নেতা-কর্মীরা বিভ্রান্ত ও হতাশায় ভুগছেন। তারা আরও বলেন, মানুষ নৌকা প্রতীকে ভোট দেওয়া জন্য উদগ্রিব হয়ে আছে। এ অবস্থায় প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকে দলীয় প্রার্থী দেওয়ার জন্য তারা দাবি জানান। এ দাবি মানা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলেও তারা ঘোষণা দেন। কর্মসূচিতে কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন।

উল্লেখ্য, এ আসনে মহাজোটের শরীক দল জাতীয় পার্টি থেকে গত দুই মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু। তিনি বর্তমানে শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বে রয়েছেন।


বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow