১৮ অক্টোবর, ২০১৮ ১৪:৪৪

নরসিংদীতে জঙ্গি আস্তানার ঘটনায় পৃথক দুই মামলা

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে জঙ্গি আস্তানার ঘটনায় পৃথক দুই মামলা

নরসিংদীর শেখেরচর ও মাধবদী এলাকায় দুটি বাড়ীতে জঙ্গি আস্তনার ঘটনায় পৃথক ভাবে সন্ত্রাস দমন আইনে ২টি মামলা হয়েছে। নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানায় পুলিশ বাদী হয়ে শেখেরচরের জঙ্গি আস্তানার ঘটনায় বুধবার এবং মাধবদীর জঙ্গি আস্তানার ঘটনায় আজ বৃহস্পতিবার এ মামলা দায়ের করেন। 

শেখেরচরে ভগীরথপুর এলাকার বিল্লাল মিয়ার বাড়ির জঙ্গি আস্তানার ঘটনায় নারায়নগঞ্জের আড়াই হাজার এলাকার বাসিন্দা হাফিজকে আসামি করে এবং মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর গাঙপার এলাকার হাজী আফজালের সাত তলা বাড়িতে জঙ্গি আস্তানার ঘটনায়  গ্রেপ্তারকৃত জঙ্গি খাদিজা আক্তার মেঘনা ও মৌসহ অজ্ঞাত আরো ৫ থেকে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলায় ৩ থেকে ৪ জনকে পলাতক হিসেবে দেখানো হয়েছে। নারায়নগঞ্জের আড়াই হাজার এলাকার বাসিন্দা হাফিজ জঙ্গিদের বাড়ি ভাড়া নিতে সহায়তা করতো।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফজলু বলেন, গ্রেপ্তারকৃত জঙ্গি মেঘনা ও মৌকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। শেখেরচরের ঘটনায় এসআই এনায়েত কবির ও মাধবদীর ঘটনায় এসআই বাবু  উত্তম কুমার বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, সোমবার রাতে শেখেরচর ও মাধবদীর গাংপাড় এলাকায় দুটি জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। টানা ৪০ ঘণ্টার অভিযানে শেখেরচরে ২ জঙ্গি নিহত হয় ও মাধবদীতে ২ নারী জঙ্গি গ্রেফতার হয় ।


বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর