১৮ অক্টোবর, ২০১৮ ১৭:০২

নেত্রকোনায় সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগ নেতা মতিনের মতবিনিময়

অনলাইন ডেস্ক

নেত্রকোনায় সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগ নেতা মতিনের মতবিনিময়

সংগৃহীত ছবি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিনের সঙ্গে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় প্রেসক্লাব মিলনায়তনে নেত্রকোনায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে এই সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল মতিন বলেন, ছাত্রজীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে নেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন। তিনি নেত্রকোনা সরকারি কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন পদে থেকে দেশের বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে ছাত্রলীগকে সু-সংগঠিত করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, স্থানীয়ভাবে আমি কোন পদ পদবিতে না থাকলেও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সারাজীবন সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো। নিরলসভাবে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও বেশি সু-সংগঠিত করার কাজ করে যাচ্ছি। বিগত তিনটি জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। এবারও আমি নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে দলীয় মনোনয়ন চাইব। দলীয় হাইকমান্ড আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আর দল মনোনয়ন না দিলে যাকে নৌকা প্রতীক দিয়ে এলাকায় পাঠাবে তাকেই নির্বাচিত করতে সব ধরনের চেষ্টা চালাব। 

এসময় তিনি দলীয় মনোনয়ন লাভে তৃণমূলের নেতাকর্মীদের পাশাপাশি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মুজিবুল আলম হীরা'র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভুঁইয়া ও প্রজন্মলীগের সম্পাদক সৈয়দ সেলিমসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর