১৮ অক্টোবর, ২০১৮ ১৯:৩৫

শরীয়তপুরে দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-লুঙ্গি বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-লুঙ্গি বিতরণ

শরীয়তপুরে দুর্গাপূজা উপলক্ষে দরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক। বুধবার রাত ৯টায় শরীয়তপুর শহরের পালং কেন্দ্রীয় হরিসভা মন্দিরে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। এ উপলক্ষে হরিসভা প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি সমির কিশোর দে’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক এমপি। তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান। 

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে রাস্তা হয়, ব্রিজ হয়, কালর্ভাট হয়। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। হিন্দুরা নিরাপদে তাদের ধর্ম পালন করতে পারে। তাই সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। 

এসময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মুকুল চন্দ্র অধিকারী বক্তব্য রাখেন। 

আলোচনা সভা শেষে ৩৪০ জন সনাতন ধর্মাবলম্বীর মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়। এছাড়া পালং হরিসভা পূজা মন্ডবে ৫ হাজার টাকা এবং এ উপজেলার বাকী ২৯টি পূজা মন্ডবে ২ হাজার টাকা করে বিতরণ করা হয়। পরে উপজেলার বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করে বিএম মোজাম্মেল হক।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর