১৮ অক্টোবর, ২০১৮ ২২:১৩

'আওয়ামী লীগের উচ্ছিষ্ট ও জাতীয় বেঈমানরাই জাতীয় ঐক্যে'

টাঙ্গাইল প্রতিনিধি

'আওয়ামী লীগের উচ্ছিষ্ট ও জাতীয় বেঈমানরাই জাতীয় ঐক্যে'

সংগৃহীত ছবি

তথ্য প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম বলেছেন, আওয়ামী লীগের উচ্ছিষ্ট ও পদ বঞ্চিতরাই জাতীয় ঐক্যে যোগ দিয়েছেন। জাতীয় ঐক্যের অধিকাংশ নেতাই আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে পাননি। এখন তারা জাতীয় ঐক্যে গেছেন। 

তিনি বলেন, আমরা যদি প্রশ্ন করি যেই বঙ্গবন্ধু আপনাদের নেতা বানাল, যে প্রধানমন্ত্রী আপনাদের মুরুব্বি বলে মানল, তার দলে ঠাঁই দিল, সেই নেত্রীর বিরুদ্ধে আপনারা ষড়যন্ত্রে লিপ্ত হন কিভাবে? যারা এভাবে ষড়যন্ত্র করতে পারে তারা শুধু অনৈক্যের জন্ম দিতে পারে, তারা কোন দিন জাতীয় ঐক্যের জন্ম দিতে পারে না। 

'শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ' দেলদুয়ার উপজেলা শাখার আয়োজনে ও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, নেত্রীর সঙ্গে যারা বেঈমানি করেছে তারা জাতীয় ঐক্যে যোগ দিয়েছেন। যারা নিজ নেতৃত্বের সাথে বেঈমানি করে তারা অন্ততপক্ষে জাতীয় ঐক্যে করতে পারে না। যে ঐক্যের ভিত্তি বেঈমানি হয় তারা কখনই ঐক্য সৃষ্টি করতে পারে না এটা মনে রাখবেন। আপনারা যে বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন সেই বিএনপি কারা? যারা শিশু রাসেল কে হত্যা করেছিল, যারা প্রধানমন্ত্রীর পরিবারকে হত্যা করে নিশ্চিহ্ন করতে চেয়েছিল, যারা এক এগারো জন্ম দিয়েছিল, যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিল, যারা নেত্রীকে মেরে ফেলার জন্য ৭৫ কেজি বোমা পুঁতে রাখে, যারা ৬৪ জেলায় একসঙ্গে বোমা হামলা করে তাদের সঙ্গে আপনারা জাতীয় ঐক্যের ডাক দেন। এতো রাজনীতি দেউলিয়াপণায় আপনারা ভোগেন যে, আপনারা জঙ্গি সন্ত্রাসী কিছুই দেখেন না। 

প্রতিমন্ত্রী আরও বলেন, জামায়াতের সাথে যারা রাজনীতি করে তাদের সাথে এক মঞ্চে যান, এতো নেতৃত্বের কাঙ্গাল যারা হয়, তারা অন্তত জাতীয় ঐক্য গড়ে তুলতে পারে না। আমরা দৃঢ কন্ঠে বলতে পারি আওয়ামী লীগ যদি আমাদের কোন পদ পদবি কোন কিছু না দেন তবুও আমরা নেত্রীর জন্য রাজপথে থাকব।

শিশু-কিশোর পরিষদ দেলদুয়ার উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর হোসেন সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি জাফর আলী খান, প্রধান আলোচক ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সাজিদ খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হক, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম. শিবলী সাদিক, দেলদুয়ার থানার ওসি সাইদুল হক ভূঁইয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর