১৯ অক্টোবর, ২০১৮ ১৬:০৯

রাজবাড়ীতে ভটভটিকে ট্রেনের ধাক্কা, নিহত ৩

ফরিদপুর প্রতিনিধি:

রাজবাড়ীতে ভটভটিকে ট্রেনের ধাক্কা, নিহত ৩

ফাইল ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের সোলাকুড়া রেলগেট এলাকায় শ্যালোইঞ্জিন চালিত ভটভটিতে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন ১১ জন। শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনটি রাজবাড়ীর কালুখালি স্টেশন থেকে ভাটিয়া পাড়ায় যাচ্ছিল।

নিহতরা হলেন-উপজেলার তুলশী বরাট গ্রামের শুকুর আলীর ছেলে শাকিল শেখ (২০), বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহিদ শেখের ছেলে সরোয়ার শেখ (২২)  ও একই গ্রামের এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২)। আহতদের নাম জানা যায়নি। তারা সবাই ফরিদপুরের মধুখালী উপজেলার আশাপুর এলাকার রাজ্জাক খাঁন জুট মিলের শ্রমিক।

আহতদের বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, রাজ্জাক জুট মিলের শ্রমিকবাহী একটি ভটভটি ১৪ জন শ্রমিক নিয়ে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া যাচ্ছিল। জামালপুর রেলগেট ক্রসিং করার সময় কালুখালী থেকে ছেড়ে আসা ট্রেনটি ধাক্কা দিলে ভটভটিটি দুমড়ে-মুচড়ে যা। এসময় ঘটনাস্থলে জুট মিলের ৩ শ্রমিক নিহত হয়। এ ঘটনায় আরো ১১ জন আহত হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হোসেন।


বিডি প্রতিদিন/১৯ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর