শিরোনাম
১৯ অক্টোবর, ২০১৮ ১৯:০৮

নেত্রকোনায় নিখোঁজের ২৪ ঘন্টা পর ২ শিশুর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় নিখোঁজের ২৪ ঘন্টা পর ২ শিশুর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নেত্রকোনা জেলার মদন উপজেলার বাগজান গ্রামে মগড়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে ময়মনসিংহের একটি ডুবুরি দল নিখোঁজ দুই শিশুর লাশ নদী থেকে উদ্ধার করেছে। 

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বাগজান গ্রামের সেলিম মিয়ার মেয়ে হিরা মনি (৯), শাহজাহানের মেয়ে লিজা আক্তার (১০) ও রহমত মিয়ার মেয়ে রোকসানা আক্তার (৯) বৃহস্পতিবার বিকেলে বাড়ির পেছনের মগড়া নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে হিরা মনি নদীর স্রোতে ভেসে যেতে থাকে। তাকে বাঁচাতে লিজা আক্তারও তাকে ধরতে গিয়ে নদীর স্রোতে ভেসে যায়। 

শিশু রোকসানা আক্তার বিষয়টি বুঝতে পেরে দৌড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়। পরিবার ও আশপাশের লোকজন নদীর তীরে এসে নদীতে ব্যাপক তল্লাশী চালিয়েও তাদের কোন সন্ধান পায়নি।  খবর পেয়ে মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান, ওসি মোঃ রমিজুল হক, ইউপি চেয়ারম্যান মোঃ ফকর উদ্দিন আহমেদ ঘটনাস্থলে ছুটে আসেন এবং নিখোঁজ দুই শিশুর পরিবারকে সান্তনা দেন। 

পরে তারা ময়মনসিংহ ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দলকে ঘটনাস্থলে ডেকে পাঠান। ডুবুরী দল শুক্রবার ঘটনাস্থলে এসে ব্যাপক অনুসন্ধানের পর বিকাল ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার নদীর ভাটী এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে

মদন থানার ওসি মোঃ রমিজুল হক শিশু দুটির মৃতদেহ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশ গুলো দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর