২০ অক্টোবর, ২০১৮ ০৯:০২

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, অস্ত্র-ইয়াবা উদ্ধার

পাবনা প্রতিনিধি:

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, অস্ত্র-ইয়াবা উদ্ধার

পাবনার সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সাথে মাদক চোরাকারবারীদের 'বন্দুকযুদ্ধে' কুখ্যাত মাদক ব্যবসায়ী টিপু শেখ (৪৫) নিহত হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে অস্ত্র-গুলি ও মাদক। শনিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে একটি পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে-এমন সংবাদে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক কারবারীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর এক পর্যায় পালিয়ে যায় মাদক চোরাকারবারীরা। এরপর সেখানে টিপু শেখ নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে সনাক্ত করে।

র‌্যাবের দাবি, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশী রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিচ ইয়াবা ট্যাবলেট। নিহত টিপু শেখ কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ ৮টি মামলা রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।   


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর