Bangladesh Pratidin

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৮ ১৬:০২ অনলাইন ভার্সন
'ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে বিনোদনের বিকল্প নাই'
নাটোর প্রতিনিধি:
'ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে বিনোদনের বিকল্প নাই'

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আগামী প্রজন্মকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে সুস্থ বিনোদন ও খেলাধুলার বিকল্প নাই। এ লক্ষে চলনবিল ক্রীড়া উৎসবের আয়োজন করা হয়েছে। ইতোমধ্য শিক্ষা উৎসব, নৌকাবাইচ উৎসব সম্পন্ন হয়েছে। ব্যাডমিন্টন, ক্রিকেট, ফটবল খেলার আয়োজন করা হয়েছে। এখন আদিবাসিদের মানউন্নয়নে খেলাধুলার আয়োজন করা হয়েছে। 

শনিবার সকাল ১০ টায় প্রতিমন্ত্রী প্রধান অতিথি হিসেবে ৭৫ লক্ষ টাকা ব্যয়ে বেলোয়া উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের উদ্বোধন ও  আদিবাসি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী আরো বলেন, সরকার আদিবাসিদের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সকল ধর্ম, বর্ণের মানুষের অধিকার রক্ষায় শেখ হাসিনা সরকার আন্তরিক। তিনি উপজেলার বাঁকি কাজগুলো সমাপ্ত করার জন্য পুনরায় নৌকা প্রতিককে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান। 

ইউপি সদস্য সরেশ চন্দ্র উরাও এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সুকাশ ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোজাহার হোসেন, ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আলহাজ্ব, সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমূখ। সভা পরিচালনা করেন পরিতোষ চন্দ্র সরকার।


বিডি প্রতিদিন/২০ অক্টোবর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow