Bangladesh Pratidin

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৮ ১৬:১০ অনলাইন ভার্সন
আপডেট : ২০ অক্টোবর, ২০১৮ ১৯:১৮
'বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড.কামাল হোসেনকে বেছে নিয়েছে'
ভোলা প্রতিনিধি
'বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড.কামাল হোসেনকে বেছে নিয়েছে'

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি একটা দৈন্যতায় ভোগা দল। যোগ্য কোন লোক নেই বলেই ড.কামাল হোসেনের মতো একজন দল ত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে। যিনি কখনো সরাসরি নির্বাচনে নির্বাচিত হতে পারেননি। 

শনিবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, নির্বাচন বানচাল করার ক্ষমতা কারোর নাই। তাদের যে ঐক্যজোট ৭ দফ দিয়েছে তার সব কয়টি সংবিধান পরিপন্থী। কোনটাই গ্রহণযোগ্য নয়। শুধু একটা দফা দেয়ার বাকি ছিলো, আমাদের হাতে ক্ষমতা দিয়েদেন।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসন থেকে ড.কামাল হোসেন নির্বাচিত হয়েছিলেন। ২ বার এমিপ হয়ে ছিলেন, বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ৮৬ সালে মনোনয়ন দিয়েছিলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ৯১ সালে মনোনয়ন দিয়েছিলাম, আবার তিনি হেরে গেছেন। কিন্তু আমরা ২টি আসনে জিতেছি। 

বাণিজ্যমন্ত্রী বলেন, এখন তিনি জোট করেছেন তাদের সাথে যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। জোট করেছে তাদের সাথে যারা ২১ আগস্ট ২৪ জনকে হত্যা করেছে। জোট করেছে তাদের সাথে যাদের বিচারে যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে, ফাঁসির হুকুম হয়েছে তাদের সাথে। জোট করেছে তাদের সাথে যারা ৭১ সনে স্বাধীনতা বিরোধী মা বোনের ইজ্জত লুটেছে।  তাদের কোন লক্ষ্য নাই, উদ্দেশ্য নাই।
  
ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মমতাজ বেগম, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু প্রমুখ। পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহবায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট ভোলা জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow