২০ অক্টোবর, ২০১৮ ১৭:৫২

ফরিদপুর রাজেন্দ্র কলেজের শতবর্ষী অনুষ্ঠান পালন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর রাজেন্দ্র কলেজের শতবর্ষী অনুষ্ঠান পালন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার সারাদেশে যে উন্নয়নের নজীর গড়েছেন তার উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে রাজেন্দ্র কলেজ। 

শনিবার দুপুরে ফরিদপুরের সরকারী রাজেন্দ্র কলেজের শতবর্ষী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলেই এ কলেজের ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশের উন্নয়নের জন্য কাজ করে যাবেন। বর্তমান সরকার যেভাবে উন্নয়নমূলক কাজ করছে তা দেশের জন্য ইতিহাস হয়ে থাকবে।

রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্কৃতি  মন্ত্রী আসাদুজ্জামান নুর। কলেজের অধ্যক্ষ মোশার্রফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক সচিব হেমায়েত উদ্দিন তালুকদার, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, কলেজের সাবেক অধ্যক্ষ মিয়া লুৎফর রহমান, পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খান।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বেলুন ও পায়রা উড়িয়ে শতবর্ষী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে তিনি কলেজ চত্বরে একটি গাছের চারা রোপন করেন। 

এর আগে সকাল সাড়ে নয়টায় কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় কলেজ ক্যাম্পাসে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানের দ্বিতীয় অংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পি জেমস ও ভারতের মোনালী ঠাকুর।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর