Bangladesh Pratidin

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৮ ২০:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ২০ অক্টোবর, ২০১৮ ২০:৫৯
শেখ হাসিনা ছাড়া এদেশের উন্নয়ন সম্ভব নয় : শিক্ষা প্রতিমন্ত্রী
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
শেখ হাসিনা ছাড়া এদেশের উন্নয়ন সম্ভব নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, শেখ হাসিনা ছাড়া এদেশের উন্নয়ন সম্ভব নয়। আগামী নির্বাচনে জনগন আবারও রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে আওয়ামী লীগকে নির্বাচিত করবে। বিএনপি ক্ষমতায় এলে দেশকে জঙ্গিবাদের ঘাঁটি করবে। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী কিন্তু বিএনপি মিথ্যাচার করে।

শনিবার দুপুরে ভোলার চরফ্যাশন সরকারি কলেজের ৬তলা বিশিষ্ট অত্যাধুনিক একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর শেষে কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি বলেন বলেন, চরফ্যাশন-মনপুরার ব্যাপক উন্নয়ন বাংলাদেশে এক অবিস্মরনীয় ইতিহাস। গত ১০ বছরে এলাকার উন্নয়নে কাজ করছি, জনগন পর পর ২ বার আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে।  জনগনের বিস্বাস আর ভালোবাসা নিয়ে কাজ করে যেতে চাই।

সভার সভাপতিত্ব করেন চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কয়ছর আহমেদ দুলাল। প্রতিমন্ত্রী ও উপ-মন্ত্রী নীলিমা জ্যাকব  মহাবিদ্যালয়ে ছাত্রীনিবাস ও বেগম রহিমা ইসলাম কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম অনার্স ভবনেরও ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন। 

এর আগে শিক্ষা প্রতিমন্ত্রী মনপুরায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর ও সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন। এছাড়াও ২ মন্ত্রীকে বিকেলে চরফ্যাশন আলীয়া মাদ্রাসা মাঠে উপজেলা শিক্ষক সমন্বয় পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow