Bangladesh Pratidin

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৮ ২১:০৪ অনলাইন ভার্সন
শার্শায় প্রতিপক্ষের হামলায় নিহত ১
বেনাপোল প্রতিনিধি
শার্শায় প্রতিপক্ষের হামলায় নিহত ১
প্রতীকী ছবি

যশোরের শার্শা কেরালখালি পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে হোসেন আলী নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ২ জন। নিহত হোসেন আলী শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,পূর্ব শত্রুতার জের ধরে শনিবার সকালে হোসেন আলীর বাড়ীতে স্বদলবলে হামলা চালায় একই গ্রামের আব্দুল করিম এর পুত্র ফরিদ উদ্দিনসহ ৪ নারী-পুরুষ। এসময় তাদেরকে বাঁধা দেয় হোসেন আলী ও তার পুত্র সাকিল হোসেন। চলে উভয়ের মধ্যে মারামারি। একপর্যায় প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই নিহত হয় হোসেন আলী। এসময় গুরুতর আহত হয় সাকিল ও ফরিদ উদ্দিন। আতংক ও উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে। আহত ২ জনকে স্থানীয়রা উদ্ধার করে নাভারন হাসপাতালে পাঠিয়েছে।

শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান,পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হয় দু জন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানান তিনি। লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থাগ্রহন করা হবে বলে জানান তিনি।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে স্থানীয় বাজারে একটি বাইসাইকেল কেনাবেচা নিয়ে হোসেন আলী ও ফরিদ উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। হাতাহাতির ঘটনা ঘটে। এরই সূত্র ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow