২১ অক্টোবর, ২০১৮ ১৩:৫৮

সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

দিনাজপুর প্রতিনিধি

সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

হাজারো মানুষের শ্রদ্ধার্ঘ্য অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর ১১তম মৃত্যুবার্ষিকী। 

আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশন, বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে। রবিবার সকাল ৯টায় দিনাজপুরের সেতাবগঞ্জ পৌর এলাকার ধনতলা চৌধুরীপাড়ায় মরহুমের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

এরপর আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মরহুমের স্ত্রী রমিজা রৌফ চৌধুরী, খালাসউদ্দীন চৌধুরী ওয়াকফ এস্টেট-এর মোতয়ালী আব্দুল মোমিন চৌধুরী, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফকরুল হাসান, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, সেতাবগঞ্জ প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে। এরপর সেখানে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

বেলা ১১টায় সেতাবগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটরিয়ামে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ জেলা আওয়ামী লীগ, বিরল ও বোচাগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আব্দুর রৌফ চৌধুরী ২০০৭ সালের ২১ আগস্ট মৃত্যুরণ করেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর