২১ অক্টোবর, ২০১৮ ১৫:৪১

চাঁদপুরে ৭ জঙ্গি সদস্য আটক

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ৭ জঙ্গি সদস্য আটক

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকা থেকে ৭ জঙ্গি সংগঠনের সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে পৌর এলাকার ১নং ওয়ার্ড কেরোয়া গ্রামের প্রবাসী আবু রায়হানের বাসা থেকে গোপন বৈঠক করার সময় পুলিশ তাদের আটক করে।
রবিবার চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএ প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এসব তথ্য জানান।
আটককৃতরা হচ্ছে, ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের কাউছার হামিদ(১৯), কুমিল্লা জেলার হোমনা থানার মোঃ মাহমুদুর রহমান (২৪), নারায়ণগঞ্জ জেলা সদরের রাশেদুল ইসলাম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মোঃ কামরুল হাছান (২৭), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মোঃ নেয়ামত উল্ল্যা (২৬), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার মোঃ হাবিবুর রহমান(৩০) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফজলুর করিম (দ্বীন ইসলাম) (৩০)।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ চৌধুরী বলেন, ফরিদগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের কেরোয়া গ্রামের একটি বাড়িতে জঙ্গি সংগঠনের সদস্যরা গোপন বৈঠক করছে। এই সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শনিবার বিকালে উত্তর কেরোয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।
এসময় তাদের কাছ থেকে ২টি ল্যাপটপ, ২টি প্যান ড্রাইভ, ৬টি মোবাইল ফোনসেট উদ্ধার করেছে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং শেষে দুুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর