Bangladesh Pratidin

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৮ ১৮:০২ অনলাইন ভার্সন
নাটোরে বিএনপির ১০ নেতা আটক
নাটোর প্রতিনিধি:
নাটোরে বিএনপির ১০ নেতা আটক

নাটোরে নলডাঙ্গা থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিকুর রহমান তালুকদারসহ মোট ১০ শীর্ষ নেতাকে আটক করেছে পুলিশ। আজ নাটোর সদরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ নিতে আসার সময় ছাতনীর পন্ডিতগ্রাম এলাকায় সাদা পোষাকধারী পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। 

নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম জানান, নলডাঙ্গা ও মাধনগর এলাকা থেকে বিএনপি এবং অঙ্গ সংগঠনের ১০ শীর্ষ নেতা একসাথে কয়েকটি মোটরসাইকেলে করে জেলা বিএনপির অফিসের দিকে আসার সময় পন্ডিতগ্রাম এলাকায় সাদা পোষাকের পুলিশ তাদের থামিয়ে দিয়ে আটক করে গাড়িতে তুলে নিয়ে যায়। 

ডালিম জানান, আটকৃতদের মধ্যে রয়েছেন নলডাঙ্গা থানা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ পিন্টু, থানা যুবদলের সাবেক সভাপতি কাজী বাবলু, শহর যুবদলের সহ সভাপতি আব্দুল মান্নান, থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম, শহর যুবদলের সাধারন সম্পাদক মো. আলতাব হোসেন, থানা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মো. ফরিদ উদ্দিন, শহর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসেন,  ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক আব্দুল আহাদ বাকী সুমন এবং শহর ছাত্রদলের সহ সভাপতি রানা প্রামাণিক। 

এ ব্যাপারে নাটোর জেলা বিএনপির জেলা সভাপতি ও কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, নলডাঙ্গাকে বিএনপিমুক্ত করতে ওই এলাকার ১০ শীর্ষ নেতাকে পুলিশ আটক করেছে। আমি একই উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিকুর রহমান তালুকদারসহ শীর্ষ ১০ নেতাকে আটকের তীব্র প্রতিবাদ জানিয়ে বেগম খালেদা জিয়া ও  তারেক রহমানসহ আটক করা সকল নেতাকর্মীর অবিলম্বে মুক্তি দাবি করছি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow