Bangladesh Pratidin

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৮ ২০:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ২১ অক্টোবর, ২০১৮ ২০:৪০
'শেখ হাসিনা জননন্দিত নেতা, তার বিকল্প নেই'
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
'শেখ হাসিনা জননন্দিত নেতা, তার বিকল্প নেই'

পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বাংলাদেশে ১০ বছরে ব্যাপক উন্নয়ন করে শেখ হাসিনা বিশ্বে একজন জননন্দিত নেতা। রাজনীতি ও উন্নয়নে তাঁর কোন বিকল্প নেই। এজন্য আগামীতে দরকার শেখ হাসিনার সরকার। নেতৃত্বে দূরদর্শিতা, জনগণের আকাঙ্খা বাস্তবায়নে দৃঢ়-প্রতিজ্ঞ ও উন্নয়নশীল দেশের নেতা হিসেবে তিনি বিশ্বে পরিচিতি লাভ করেছেন। 

আজ রবিবার ভোলার চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল ইসলাম টিসার্চ ট্রেনিং কলেজে জমিয়াতুল মোদারেছীনের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপমন্ত্রী। অধ্যক্ষ মাওলানা মইনুদ্দীন সভার সভাপতিত্ব করেন।

তিনি আরও বলেন, জনগণের জীবনমান উন্নয়নে সামাজিক, অর্থনৈতিক বিপ্লবের মাধ্যমে দেশের নিরাপত্তার স্বার্থে মৌলবাদ, জঙ্গিবাদ ও সন্ত্রাসের শেকড় উপড়ে ফেলেছেন। পর্যায়ক্রমে উন্নয়ন গতিশীল করে জাতিকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে তার সরকার কাজ করে যাচ্ছে। সরকারের এই সাফল্য বিনাশ করতে জাতীয় ঐক্যফ্রন্টের নামে জনবিচ্যুত কিছু সংখ্যক ষড়যন্ত্রকারী যারা রাজনীতিতে ডেডহর্স তাদের দিয়ে নির্বাচন বাধাগ্রস্ত হবে না। আমার নির্বাচনী এলাকায় উপজেলা পর্যায়ে যে ঐতিহাসিক উন্নয়ন করেছি, মানুষের বিবেক যদি জাগ্রত থাকে তারা আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow