Bangladesh Pratidin

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৮ ২২:০৭ অনলাইন ভার্সন
নাটোরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নাটোর প্রতিনিধি:
নাটোরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর শহরের উত্তরপটুয়া শতপলি­ আদর্শ গ্রাম থেকে আজ হাবিবা বেগম (২২) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থনীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নাটোর অধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

সজিব হোসেনের (২৭) স্ত্রী মৃত হাবিবা বেগম (২২)। হাবিবার বাবার বাড়ি সিংড়া চৌগ্রাম। হাবিবার ৪ বছরের এক কন্যা শিশু রয়েছে। এ ঘটনায় পর হাবিবার স্বামী-দেবরসহ বাড়ির সবাই পালাতক।

প্রতিবেশী মরিয়ম বেগম জানায়, হাবিবার স্বামী সজিব তাকে হাবিবার মৃত্যুর খবর জানায়। এরপর সে পালিয়ে যায়। ঘটনাটি সাবেক ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন। হাবিবার সাথে প্রায়শই সজিবের ঝগড়া লাগত। আজ সকালে সজিব তার মাকে স্ত্রী হাবিবাকে ৫০ টাকা দিতে বলে। কিন্তু তার মা ২০টাকা দিলে দু'জনার মধ্যে বাকবিতন্ডা বাধে।

নাটোর সদর থানার এসআই ফরিদুল ইসলাম জানান, আজ রবিবার ১১টার দিকে গৃহবধূ হাবিবার নিজ শয়ন ঘরের তিরের সংগে গোলায় শাড়ি দিয়ে আত্নহত্যা করছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow