২২ অক্টোবর, ২০১৮ ১৬:৩৩

হবিগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

ফাইল ছবি

হবিগঞ্জের লাখাইয়ের মুড়াকড়ি গ্রামের জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে হাকিম মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষে আহত হন অন্তত ২০ জন। আজ সোমবার সকাল ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত হাকিম ওই এলাকার মৃত ওয়াহিদ মিয়ার ছেলে।

সূত্র জানান, মোড়াকড়ি এলাকার কাইয়ুম মিয়া সাথে একই গ্রামের তৌহিদ মিয়া, হাফিজ মিয়া গংদের মাঝে বাজারে একটি ভিট ও জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে সোমবার সকালে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে হাকিম মিয়াসহ অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাকিমকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ছোলেমা বেগম, শিরু মিয়া, আছকির মিয়া, রবিউল আউয়াল, আমিরুল ইসলাম, সাব্বির মিয়া, রুহুল আমিন, আলী হোসেনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ব্যাপারে কোন মামলা হয়নি। পরবর্তীতে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর