২২ অক্টোবর, ২০১৮ ১৮:৪৫

কাপাসিয়ায় প্রথম নারী ইউএনও'র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

কাপাসিয়ায় প্রথম নারী ইউএনও'র মতবিনিময়

গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনে ইউএনও হিসেবে যোগ দিল প্রথম কোনো নারী। আর এই উপলক্ষে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসমত আরা সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আমি জীবনে প্রথমবার এসিল্যান্ড (সহকারী কমিশনার; ভূমি) হয়ে যোগ দিয়েছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি গোপালগঞ্জে। আর আজ ইউএনও হয়ে প্রথম যোগ দিলাম বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের জন্মভূমি কাপাসিয়ায়। এটা অনেক বড় পাওয়া আমার জীবনে।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সহযোগিতা করলেই একটি উপজেলার সকল বিষয়ে কাজ করা সহজ হবে। কারণ, সাংবাদিকরা সমাজের সকল খোঁজ-খবর রাখেন। সাংবাদিকরাই সমাজ পরিবর্তনে অগ্রণী ভূমিকা পালন করেন।

ইউএনও বলেন, কাপাসিয়ার ইতিহাস ঐতিহ্য বহুকালের। আর এখানে মুক্তিযুদ্ধের অগ্রনায়কের বাড়ি হওয়ায় মুক্তিযোদ্ধাদের সকল বিষয়ে সহযোগিতা করতে একটি ওয়ান স্টপ সার্ভিস সেণ্টার চালু করার উদ্যোগ নেয়া হয়েছে। যার মাধ্যমে মুক্তিযোদ্ধাদের উপজেলা প্রশাসনের যে কোনো সরকারি অফিস থেকে চাহিদা অনুযায়ী সেবা প্রদান করা হবে।

কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ'র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নীলিমা রায়হানা, সাংবাদিক সাইফুল ইসলাম শাহীন (যুগান্তর), সঞ্জীব কুমার দাস (গণমুখ), এফএম কামাল হোসেন (দিনকাল), অধ্যাপক শামসুল হুদা লিটন (ইনকিলাব), আসাদুজ্জামান সাদ (ইত্তেফাক), শেখ সফিউদ্দিন জিন্নাহ্ (বাংলাদেশ প্রতিদিন), মুজিবুর রহমান (মানবজমিন), জাকির হোসেন কামাল (আমাদের সময়), বেলায়েত হোসেন শামীম (আমাদের অর্থনীতি), সফিকুল আলম সবুজ (প্রতিদিনের সংবাদ), সমীর বণিক (সংবাদ), নুরুল আমিন সিকদার (ভোরের কাগজ), আকরাম হোসেন রিপন (আলোকিত বাংলাদেশ), তপন বিশ্বাস (করতোয়া), আবু সাঈদ (নয়া দিগন্ত) প্রমুখ।

বিডি প্রতিদিন/২২ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর