Bangladesh Pratidin

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৮ ১৯:০২ অনলাইন ভার্সন
বরিশালে নানা কর্মসূচীতে নিরাপদ সড়ক দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে নানা কর্মসূচীতে নিরাপদ সড়ক দিবস পালিত

‘আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়ব’-শ্লোগান নিয়ে র‌্যালী, আলোচনা সভা ও মানববন্ধনের মধ্য দিয়ে বরিশালে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসকের সভাকে দিবসটি উপলে এক আলোচনার আয়োজন করে জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্রেট মো. নুরুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব, বিআরটিএ’ বরিশাল বিভাগের উপ-পরিচালক মো. মহসিন হোসেন, সহকারী কমিশনার জয়দেব চক্রবর্তী সহ বিআরটিএ কর্মকর্তাবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, নিরাপদ সড়ক দিবসকে ঘিরে সকলের সচেতন হতে হবে। পাশাপাশি ট্রাফিক আইন মেনে চলতে হবে। সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সকলের অবস্থান থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয় সভায়। 

এর আগে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে দিবসটি উদযাপন উপলক্ষ্যে একটি র‌্যালী বের হয়। এছাড়া সচেতনতামূলক শ্লোগান সংবলিত প্লাকার্ড হাতে নিয়ে বিভিন্ন স্কুলের সামনে শিার্থীদের অংশগ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষ্যে বরিশাল বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে এক বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow