Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৮ ১২:৩৩ অনলাইন ভার্সন
বাকেরগঞ্জে স্কুলছাত্রী অপহরণের একদিন পর উদ্ধার, আটক ৩
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বাকেরগঞ্জে স্কুলছাত্রী অপহরণের একদিন পর উদ্ধার, আটক ৩

বরিশালের বাকেরগঞ্জে স্কুলছাত্রী অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবিকারী ৩ দুর্বৃত্তকে আটক এবং অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাব-৮। বারেকরগঞ্জের বোয়ালিয়া পূজা মন্দির এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণের পর আজ মঙ্গলবার সকাল ৬টায় একই থানা এলাকার দপদপিয়া ব্রিজ এলাকা থেকে তাকে উদ্ধার এবং ৩ অপহরণকারীকে আটক করে র‌্যাব। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে র‌্যাব-৮। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, বাকেরগঞ্জের বোয়ালিয়া শহীদ আলতাফ শুকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও স্থানীয় আব্দুস ছোবাহান কাজীর মেয়ে জান্নাতুল আক্তার তিন্নি (১৪) গত সোমবার বিকেল ৫টার দিকে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে তাকে জোরপূর্বক অপহরণ করে দুর্বৃত্তরা। ওইদিন রাত সাড়ে ১০টায় অজ্ঞাত দুর্বৃত্তরা অপহৃতার খালাতো বোনের মুঠোফোনে কল দিয়ে তিন্নির মুক্তির জন্য ৫০ হাজার টাকা দাবি করে। অন্যথায় তাকে হত্যা করার হুমকি দেয় তারা। ওইদিন রাত সাড়ে ১১টায় বিষয়টি র‌্যাব-৮ কে জানায় তিন্নির বাবা। 
পরবর্তীতে র‌্যাবের সহকারী পরিচালক মো. হাসান আলীর নেতৃত্বে একটি বিশেষ দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ মঙ্গলবার সকাল ৬টায় দপদপিয়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল আক্তার তিন্নিকে উদ্ধার এবং ৩ অপহরণকারীকে আটক করে। 

আটককৃতরা হল- বাকেরগঞ্জের দেওলী এলাকার মৃত রুস্তুম হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২১), পটুয়াখালীর বরবিখায় এলাকার মৃত জাকির হোসেনরে ছেলে মো. রাজু মো. রাজু (২০) এবং বরিশাল নগরীর রূপাতলী এলাকার মো. আ. বারেকের ছেলে মো. খলিল হাওলাদার (২৮)। 

জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বাকেরগঞ্জ থানায় সোপর্দ করে মামলা দায়ের করার কথা প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow