২৩ অক্টোবর, ২০১৮ ১৪:৩৪

ফরিদপুরে কৃষকের লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে কৃষকের লাশ উদ্ধার

ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের পরানপুর গ্রাম থেকে হামেদ খা (৫২) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হামেদ খা পরানপুর গ্রামের মৃত মাছিম খাঁর ছেলে। 

নিহতের পরিবার জানায়, সোমবার রাত ৯টার দিকে কে বা কারা হামেদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন কোথাও তাকে খুঁজে পায় নি। 

আজ মঙ্গলবার সকালে গ্রামের লোকজন বাড়ির পাশের একটি মেহগনি বাগানের মধ্যে লাশটি দেখতে পায়। পরিবারের লোকজন বাগানে গিয়ে হামেদ খা'র লাশ পড়ে থাকতে দেখে। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি। নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে কি কারণে হামেদকে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। 

নিহতের স্ত্রী কমেলা খাতুন জানান, দুর্গা পূজার সময় হামেদের সাথে স্থানীয় প্রভাবশালী একটি মহলের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দু'পক্ষের মাঝে চরম বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে হামেদকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর