২৩ অক্টোবর, ২০১৮ ১৪:৩৭

রাজশাহীতে কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

প্রতীকী ছবি

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচয় দিয়ে চাঁদাবাজির চেষ্টাকালে দুই ভুয়া কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টায় নগরীর উৎসব সিনেমা হলের মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। 
 
গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁর রাণীনগর উপজেলার বাহাদুরপুর গ্রামের খন্দকার বায়েজিদ আমান (৩৫) এবং রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর গ্রামের মো. টুনু (৩০)। 
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
তিনি জানান, গ্রেফতারকৃত দুই ব্যক্তি নিজেদের প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের ব্যক্তিগত সহকারী হিসাবে পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের কাছে দীর্ঘ সময় থেকে চাঁদা দাবি করে আসছেন। এরই ধারাবাহিকতায় রাজশাহী সুগারমিলের সুইপার রূপলালের কাছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তাকে নগরীর জিরো পয়েন্টে টাকা নিয়ে আসতে বলেন ওই দুই ভুয়া ব্যক্তি। আর চাঁদা দেওয়া না হলে ক্রসফায়ার বা মামলা দিয়ে ফঁসানোর হুমকি দেওয়া হয়। 
 
এ ঘটনার পর রূপলাল বিষয়টি পুলিশকে জানান। এরপর পুলিশ তাদের নগরীর উৎসব সিনেমা হলের মোড় থেকে তাদের গ্রেফতার করে। 
গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান সহকারী কমিশনার ইফতেখায়ের আলম।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর