২৩ অক্টোবর, ২০১৮ ১৪:৪৫

জাতিসংঘের ৭৩ বছর পূর্তিতে টাঙ্গাইলে আলোচনা সভা

টাঙ্গাইল প্রতিনিধি:

জাতিসংঘের ৭৩ বছর পূর্তিতে টাঙ্গাইলে আলোচনা সভা

জাতিসংঘের ৭৩ বছর পূর্তি উপলক্ষে টাঙ্গাইলের দেলদুয়ারের বিঞ্চুপুর উবিনীগ কার্যালয়ে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব খাদ্য কর্মসুচি (ফাও)-এর আয়োজনে আজ সকালে দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন বিশ্ব খাদ্য কর্মসূচি বাংলাদেশ প্রতিনিধি রবার্ট ডি সিম্পসন, দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার নাদিরা আক্তার ও উবিনীগের নির্বাহী পরিচালক ফরিদা আক্তার ও বিশ্ব খাদ্য কর্মসূচি বাংলাদেশ সহকারী প্রতিনিধি আহম্মেদ খন্দকার প্রমুখ।

বিশ্ব খাদ্য কর্মসূচি বাংলাদেশ প্রতিনিধি রবার্ট ডি সিম্পসন বলেন, ফাও ও জাতিসংঘ বাংলাদেশে পুষ্টিকর ও নিরাপদ খাদ্যের মান সুনিশ্চিত করার জন্য সব ধরনের সহযোগিতা করে আসছে। বাংলাদেশকে একটি ক্ষুধামুক্ত দেশে পরিণত করার লক্ষে যাবতীয় কাজ করে যাচ্ছে ফাও। তিনি দেলদুয়ার উপজেলা চেয়ারম্যানকে বিশেষভাবে ধন্যাবাদ দেন তার উপজেলাকে জিরো হ্যাঙ্গার পরিণত করার জন্য। চিত্রাংকন প্রতিযোগিতায় তিনটি ক্যাটাগরিতে উপজেলার ১৫টি প্রাইমারি ও হাইস্কুলের অন্তত দুই শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর