২৩ অক্টোবর, ২০১৮ ১৬:৫৮

'ডিজিটাল বাংলাদেশের জন্যই মানুষের সার্বিক অবস্থার উন্নতি'

দিনাজপুর প্রতিনিধি:

'ডিজিটাল বাংলাদেশের জন্যই মানুষের সার্বিক অবস্থার উন্নতি'

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ডিজিটাল বাংলাদেশের কারণে দেশের মানুষের অবস্থা বদলে গেছে উল্লেখ করে বলেন, গ্রামের তৃণমূল মানুষের অবস্থার সার্বিক উন্নতি হয়েছে। অবকাঠামোর উন্নয়ন হয়েছে। এসব সম্ভব হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। দিনাজপুর সদর উপজেলায় প্রতিটি বাড়িতে বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে। অন্ধকার জগত থেকে আলোর জগতে ফিরেছে। অভাব অনটন দূরে সরে গেছে। রাস্তা-ঘাট, স্বাস্থ্য, শিক্ষা ও ক্রীড়া ব্যাপক সাফল্য লাভ করেছে। 

হুইপ বলেন, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হলে তথ্য প্রযুক্তির এ যুগে নতুন প্রজন্মদের বিশ্বমানের করে গড়ে তুলতে হবে। 

মঙ্গলবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদররের ফাসিলাডাঙ্গা হাট থেকে পাচবাড়ী হাট ভায়া জালিয়াপাড়া (সিন্দুরাইল গ্রাম) রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় গ্রামের মানুষের সাথে কথা বলে খোঁজ-খবর নেন তিনি। 

এর আগে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে মরহুম পিতা এম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন। পরে আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়ার পিতা মরহুম আব্দুর রহমানের বাসভবনে যান ও তার পরিবারকে শান্তনা দেন। 

পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম ফিরোজ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া প্রমুখ। 


বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর