২৩ অক্টোবর, ২০১৮ ১৮:৩৪

বাগেরহাটে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

বাগেরহাটের শরণখোলা উপজেলায় যৌতুকের দাবিতে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলা সদরের রাজৈর এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। পুলিশ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে। 

নিহত গৃহবধূর পিতা উপজেলার দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের আ. হাই জানান, দেড় বছর আগে শরণখোলা উপজেলায় রাজৈর এলাকার মজিদ মুন্সির ছেলে আলামিন মুন্সির সাথে তার মেয়ে হালিমার (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকে জামাই আল আমিন ৫০ লাখ টাকা যৌতুক অথবা সরকারি চাকরি পাইয়ে দেয়ার জন্য চাপ দিয়ে আসছে। কিন্তু টাকা অথবা চাকুরি না পেয়ে ক্ষিপ্ত হয়ে আল আমিন তার মেয়েকে পিটিয়ে হত্যা করে সোমবার রাতে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়।

শরণখোলা হাসপাতালের চিকিৎসক ডা. অসিম কুমার সমদ্দার জানান, সোমবার রাতে কয়েক ব্যক্তি ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর কথা জানাতেই তারা পালিয়ে যায়। পরে তিনি পুলিশকে খবর দেন। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার জানান, শরণখোলা হাসপাতাল থেকে খবর পেয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠনো হয়ে। 
 

বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর