Bangladesh Pratidin

প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৮ ১৩:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ৯ নভেম্বর, ২০১৮ ১৩:৪৬
শরীয়তপুরে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত
শরীয়তপুর প্রতিনিধি
শরীয়তপুরে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত

শরীয়তপুরে ট্রাক চাপায় মিঠুন মন্ডল (৩০) ও নন্দী রানী (২৫) নামে দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তারা দু'জন স্বামী- স্ত্রী। শুক্রবার সকাল ১০টার দিকে শরীয়তপুর-মাদারীপুর সড়কের সদর উপজেলার কাশিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। তাদের বাড়ি সদর উপজেলার চরসোনামুখী গ্রামে। ইতালি প্রবাসী মিঠুন ওই গ্রামের বিশ্বনাথ মন্ডলের ছেলে।

মিঠুনের পরিবার জানায়, ইতালি প্রবাসী মিঠুন মন্ডল ছুটি কাটাতে বুধবার বাংলাদেশে আসেন। এক মাস পর ফেরার সময় স্ত্রীকে সাথে নিয়ে যাওয়ার কথা ছিল। শুক্রবার সকালে স্ত্রী নন্দী রানীকে নিয়ে শশুর বাড়ি বরিশালের আগৈলঝাড়া  যাচ্ছিলেন। বাড়ি থেকে আট কিলোমিটার দুরে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ওই দম্পত্তির মৃত্যু হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে নিয়ে আসেন। ওই দম্পত্তিকে চাপা দিয়ে ট্রাক ফেলে চালক পালিয়ে যায়। খবর পেয়ে ওই দম্পত্তির স্বজনরা হাসপাতালে ছুটে আসেন।

মিঠুনের বোন সুচিত্রা রানী বলেন, মিঠুন আমাদের আদরের ভাই। সংসারে সচ্ছলতা ফেরাতে পাঁচ বছর আগে মিঠুন ইতালি যায়। তার এ মৃত্যু কিভাবে বাবা-মা মেনে নেবে? দুই বছর আগে নন্দীর সাথে ওর বিয়ে হয়। নন্দীকে ইতালি নেয়ার জন্য বুধবার বাড়িতে এসেছিল। নন্দীদের বাড়িতে যাওয়ার জন্য সকালে রওনা হয়েছিল। ওরা ফিরল লাশ হয়ে। আর ইতালি যেতে পারল না, চলে গেল না ফেরার দেশে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান বলেন, ভেক্যু মেশিন বোঝাই একটি ট্রাক মোটরসাইকেল আরোহী দম্পত্তিকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ট্রাক ফেলে চালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে। ওই চালকের বিরুদ্ধে মামলা করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow