Bangladesh Pratidin

প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৮ ১৭:৩১ অনলাইন ভার্সন
টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক
টেকনাফ প্রতিনিধি
টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

কক্সবাজারের টেকনাফে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এক রোহিঙ্গা নারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় সাড়ে ১১ হাজার পিচ ইয়াবা ও মাদক বিক্রির ১ লাখ ৭ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব। শুক্রবার দুপুরে টেকনাফের জাদিমুড়া এলাকার রশিদা বেগমের ভাড়াবাসায় থেকে এই রোাহিঙ্গা নারীকে আটক করে র‌্যাব-৭। 

আটককৃত নারী হলেন, টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার দিল মোহাম্মদের স্ত্রী খুরশিদা বেগম (৩৬)।

জানা যায়, র‌্যাব গোপন সংবাদে জানতে পারে জাদিমুড়া এলাকার রশিদা বেগমের ভাড়াবাসায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট মজুদ করে ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের র‌্যাবের ক্যাম্প ১ এর ইনচার্জ মির্জা শাহেদ মাহাতাব ও সহকারী (এএসপি) শাহ আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে ওই মাদক ব্যবসায়ী নারীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১ হাজার ৬৯০ পিচ ইয়াবা ও মাদক বিক্রির  ১ লাখ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৮ লাখ ৪৫ হাজার টাকা।

র‌্যাব জানায়, এই রোহিঙ্গা নারী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকচক্রের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বাড়িতে মজুদ করে এবং পরবর্তীতে উক্ত ইয়াবা ট্যাবলেট বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে। এই ঘটনায় খুরশিদা বেগম ও তার স্বামী দিল মোহাম্মদকে পলাতক আসামি করে মাদক আইনে মামলা করা হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow