Bangladesh Pratidin

প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৮ ১৮:৫৩ অনলাইন ভার্সন
আপডেট : ৯ নভেম্বর, ২০১৮ ১৮:৫৫
ঘাতক বাস কেড়ে নিল চার নির্মাণ শ্রমিকের প্রাণ
বাগেরহাট প্রতিনিধি
ঘাতক বাস কেড়ে নিল চার নির্মাণ শ্রমিকের প্রাণ
ফাইল ছবি

বাগেরহাটের মোল্লাহাটে বরিশাল থেকে ছেড়ে আসা একটি বাস শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দেয়ার ঘটনায় চার নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১১ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

মোংলা মহাসড়কের জেলার মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রীজ সংলগ্ন বৃহস্পতিবার রাতের এই দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, মো. রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০), রানা (২২), ও মঞ্জুর (৬৫)। নিহত চার নির্মাণ শ্রমিকের বাড়ি জেলার মোল্লাহাটের চরকান্দা গ্রামে।

জানা যায়, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লাহ মহান পরিবহনের একটি বাস শ্রমিকবাহী একটি নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয়। এসময় আহত হয় আরও ১৪ জন শ্রমিক। এছাড়া গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর, রানা ও মঞ্জুর। এছাড়া আশঙ্কা জনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মাণ শ্রমিক কামালকে ঢাকায় নেয়া হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লাহ মহান পরিবহনের একটি বাস  নির্মান শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে রুবেল শেখ নামে একজন নিহত হয়। এসময় গুরুতর অবস্থায় আরও কয়েকজনকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে রাতেই খুলনা মেডিকেলে আরও দুজন ও শুক্রবার সকালে আরও একজনসহ মোট চার জন মারা যায়। এই ঘটায় পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow