Bangladesh Pratidin

প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৮ ২০:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ৯ নভেম্বর, ২০১৮ ২৩:৪৭
ফ্রিজে রাখা খাবারও নিয়ে গেল ডাকাতরা!
কুমিল্লা প্রতিনিধি
ফ্রিজে রাখা খাবারও নিয়ে গেল ডাকাতরা!

কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নে আইনের লোক পরিচয়ে ঘরে প্রবেশ করে দুর্ধর্ষ লুটপাট করেছে একদল ডাকাত। এসময় ডাকাতরা পরিবারের লোকজনকে বেঁধে নগদ টাকা, মোবাইল সেট ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ আসবাবপত্র লুটে নেয়। 

বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে মাধাইয়া ইউনিয়নের নাওতলা মধ্য পাড়াতে এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ১৫-২০ জনের ডাকাত দল ফ্রিজে রাখা ফল ও খাদ্য সামগ্রীও নিয়ে যায়। 

শুক্রবার সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, নাওতলা মধ্য পাড়া বড় বাড়ির মৃত আলমগীর হোসেন এর স্ত্রী হাজেরা আক্তারের ঘরে আইনের লোক পরিচয় দিয়ে প্রবেশ করে সশস্ত্র ডাকাতদল। পরিবারের লোকজনকে বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২২হাজার ২০০ টাকা, ৩টি মোবাইল সেট, ৫ ভরি স্বর্ণালঙ্কার সহ আসবাবপত্র লুটে নেয়। 

সৌদি প্রবাসী মহসিন কবির এর স্ত্রী হাসিনা কবির এর ঘর থেকে প্রায় ১৫ হাজার টাকার মালামাল এবং মৃত রশিদ বেপারীর স্ত্রী হাজেরা খাতুনের ঘর থেকে নগদ ১০ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নেয় ডাকাতদল। 

ভুক্তভোগীরা জানায়, এসময় বাধা দেয়ায় কয়েকজনকে মারধর করে ডাকাতরা। ডাকাতরা ঘরের ফ্রিজে রাখা ফল ও খাদ্য সামগ্রী নিয়ে যায়।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow