১২ নভেম্বর, ২০১৮ ১৬:১৮

দেশের উন্নয়নে জাপাকে ক্ষমতায় আনার আহ্বান এরশাদের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

দেশের উন্নয়নে জাপাকে ক্ষমতায় আনার আহ্বান এরশাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে একবার দক্ষিণের জেলা বরগুনায় এসেছিলাম। অনেকদিন পর আজ আবার বরগুনায় এসে উন্নয়নের কোন ছোয়া দেখলাম না। মানুষ আগের মতো দরিদ্রই রয়ে গেছে। মানুষ উন্নতি চায়, উন্নয়ন চায় এবং পরিবর্তন চায়। একমাত্র জাতীয় পার্টিকে দিয়েই এই পরিবর্তন সম্ভব।

সোমবার দুপুরে বরগুনার বেতাগী উপজেলার গ্রামার্দ্দন গ্রামে দলের ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমানের বাড়িতে বিশেষ-দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। এ সময় তিনি নিজের, দলের এবং বরগুনা-২ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী মিজানুর রহমানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা ও বরিশাল মহানগর জাতীয় পার্টির সভাপতি একেএম মর্তুজা আবেদীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি চায় সবাই মিলে একটা নির্বাচন করি। এ ক্ষেত্রে একটা ভালো পরিবেশ সৃষ্টি করা দরকার। নির্বাচন কমিশন সুষ্ঠু পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। এতে জাতীয় পার্টির সমর্থন আছে। মহাজোটের সাথে আসন ভাগাভাগি নিয়ে আলোচনা চলছে উল্লেখ করে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে আরো দুই-একদিন অপেক্ষা করতে বলেন জাপা মহাসচিব। 

দলের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানের ব্যক্তিগত আমন্ত্রণে দুপুরে এইচএম এরশাদ হেলিকপ্টারযোগে তার বাড়িতে যান। সেখানে দোয়া-মোনাজাতে অংশগ্রহণ শেষে আবার হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন এরশাদ। 

এদিকে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদেও আগমন উপলক্ষ্যে বেতাগীর গ্রামর্দ্দন গ্রামসহ আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করে আইন শৃঙ্খলা বাহিনী। 


বিডি প্রতিদিন/১২ নভেম্বর ২০১৮/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর