Bangladesh Pratidin

প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৭:৪৮ অনলাইন ভার্সন
আপডেট : ১২ নভেম্বর, ২০১৮ ১৭:৫৩
শিশুকে ধর্ষণের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
দিনাজপুর প্রতিনিধি:
শিশুকে ধর্ষণের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
প্রতীকী ছবি

দিনাজপুরে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত আব্দুল লতিফকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আব্দুল লতিফ ৭ নং উপশহর এলাকার আব্দুল জব্বারের ছেলে। তিনি একজন ব্যাংক কর্মকর্তা।

এদিকে, আজ সোমবার ভিকটিমকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। গত ৯ নভেম্বর বিকালে দিনাজপুর সদর উপজেলার শিকদারহাট হাজিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, গত ৯ শুক্রবার বিকালে বাড়িতে কেউ না থাকায় শিকদারহাট এলাকায় বাড়িতে প্রবেশ করে ৮ বছরের শিশুকে ধর্ষণ করে আব্দুল লতিফ। এ সময় শিশুটির মা-সহ এলাকাবাসী এলে আব্দুল লতিফ পালিয়ে যায়। পরে শিশুটিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এই ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন ভিকটিমের মা। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গত রবিবার আসামিকে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) বজলুর রশিদ জানান, সোমবার ভিকটিমকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow