Bangladesh Pratidin

প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৯:৪২ অনলাইন ভার্সন
স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়ানোর অভিযোগে স্বামী গ্রেফতার
নারায়ণগঞ্জ প্রতিনিধি:
স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়ানোর অভিযোগে স্বামী গ্রেফতার
প্রতীকী ছবি

রাগের বশে নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীর নগ্ন ভিডিও পর্ন সাইটে ছড়িয়ে দেয়ার অভিযোগে স্বামী মিলন গাঙ্গুলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে স্ত্রীর অভিযোগে জামতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিলন গাঙ্গুলী জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে। তার স্ত্রী একই থানার হরিহর পাড়া আমতলা এলাকার বাসিন্দা।

অভিযোগে জানা যায়, গত তিন বছর পূর্বে মিলন গাঙ্গুলীর সাথে অভিযোগকারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শাশুড়ি ও ননদের প্ররোচনায় তার স্বামী তাকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। এ অবস্থা এক বছর পূর্বে শ্বাশুরি ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেয়। যৌতুকের টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য হুমকি দেয়। দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে না আসলে বিভিন্ন সময় গোপনে ধারণকৃত স্বামী-স্ত্রীর মেলামেশার অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে। এরপর তার স্ত্রী আর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফিরে যায়নি।

বাদী অভিযোগে আরও উল্লেখ করা হয়, মিলন গাঙ্গুলী তাকে বাড়িতে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পূর্বে ধারণ করা ৭টি ভিডিও একটি পর্ন সাইটে ছড়িয়ে দেয়।

এ প্রসঙ্গে মিলন গাঙ্গুলী জানান, ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দিয়েছি। এটা আমার ভুল হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কদের বলেন, অভিযুক্ত মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করা হয়েছে। তার লেপটপ জব্দ করা হয়েছে। সে লেপটপ থেকে তাদের স্বামী-স্ত্রী’র ৭টি আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে। চেষ্টা চলছে পর্ন সাইটে আপলোড করা ভিডিওগুলো মুছে ফেলার। 
এ বিষয়ে মিলন গাঙ্গুলীর বিরুদ্ধে তার স্ত্রী মামলা করেছে।

আপনার মন্তব্য

up-arrow