Bangladesh Pratidin

প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ২০:২১ অনলাইন ভার্সন
আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
সাভার প্রতিনিধি:
আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

আশুলিয়ায় শ্যামলি খাতুন (২৫) নামের এক পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত সিরাজুল ইসলাম পলাতক রয়েছে। খবর পেয়ে আজ সোমবার দুপুরে বাড়ইপাড়া এলাকার সিকাদের ভাড়াটিয়া বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পোশাক শ্রমিক আশলিয়ায় ভাড়া বাড়িতে তার স্বামীর সাথে থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন। তার বাড়ি বগুড়া জেলায়।

নিহতের পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, শ্যামলি খাতুন আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় তার স্বামীর সাথে ভাড়া বাড়ি থেকে পোশাক কারখানায় কাজ করতেন। বেশ কিছু দিন যাবৎ তাদের মধ্যে পারিবারিক কলেহর কারনে ঝগড়া-বিবাধ লেগেই থাকতো। সোমবার সকালে নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর কক্ষের ভেতরে লাশ রেখে পালিয়ে যায় তার স্বামী।

এদিকে সকালে প্রতিবেশী ভাড়াটিয়ারা নিহতের কক্ষের বিছানার উপর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) নাহিদ হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহতের স্বামী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ কক্ষের ভেতরে রেখেই পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow