Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ০৪:২৩ অনলাইন ভার্সন
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে ‘বন্দুকযুদ্ধে’ সুমন (২৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাত পৌনে ১টার দিকে শম্ভুগঞ্জ এলাকার শাইখ সিরাজ সড়কের মাথায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

তবে পুলিশের দাবি, বন্দুকযুদ্ধ চলাকালে নিহত সুমন নিজেদের গুলিতেই নিহত হয়েছে। এসময় ইলিয়াছ মিয়া ও রানাউল ইসলাম নামের দুই কনস্টেবল আহত হন। নিহতের বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। সুমন চরকালীবাড়ি এলাকার গোলাম মোস্তফার সন্তান।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, শম্ভুগঞ্জ এলাকায় মাদক কেনা-বেচা হচ্ছে। এমন সংবাদ পেলে ওই এলাকার কিশোরগঞ্জ সড়কের শাইখ সিরাজ রোডের মাথায় ডিবি’র দুইটি টিম পৌঁছানো মাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি ছুড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে সুমনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় তার হেফাজতে থাকা চার কেজি গাঁজাও জব্দ করা হয়। চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সুমনকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের গুলিতে সুমন গুলিবিদ্ধ হয়নি। মাদক ব্যবসায়ীদের এলোপাথাড়ি গুলিতেই সে নিহত হয়েছে বলেও জানান ওসি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow