শিরোনাম
১৪ নভেম্বর, ২০১৮ ১৫:৫০

পাবনায় কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবি

পাবনা প্রতিনিধি:

পাবনায় কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতার দাবি

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্র মিশকাত মিশু’র হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্ররা। আজ বুধবার সকাল ১১ টায় জেলা স্কুলের প্রাক্তন ছাত্ররা বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে পাবনা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন করে।

পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্র শিষ মুহাম্মাদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পাবনা ব্লাড ব্যাংকের সভাপতি হাবিব, মিশকাতের খালাতো ভাই কাজী কনক, মামাতো ভাই কাজী সুমন, জেলা স্কুলের প্রাক্তন ছাত্র সিফাত, ছাব্বির, আকাশ প্রমুখ।

বক্তারা অনতিবিলম্বে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের মেধাবী ছাত্র মিশকাত মিশু’র হত্যাকারিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানায়। মিশকাতের বড় ভাই কাজী কনক বলেন এস.এস.সি ও এইচ.এসসিতে জিপিএ-৫ পাওয়া মেধাবী ছাত্র ছিল মিশকাত। পাবনায় মেধাশুণ্য করার লক্ষেই একটি কু-চক্রী মহল এধরনের জঘন্যতম হত্যাকান্ড ঘটিয়েছে। 

বক্তারা বলেন, হত্যার ৮ দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত প্রকৃত খুনিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারা প্রশাসনকে আল্টিমেটাম দিয়ে বলেন খুনিদের দ্রুত গ্রেফতার করা না হলে আমরা কঠিন আন্দোলনে যেতে বাধ্য হব।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৬ নভেম্বর ২০১৮) দিবাগত রাত দশটার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়িয়ে ফেরার পথে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র মিশকাত মিশুকে কলেজ ক্যাম্পাসের ভেতরে মোবাইলফোনে ডেকে নিয়ে উপর্যপুরী ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।  মিশু পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর