Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৮ ১৬:২২ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ১৯:৩৬
সিরাজগঞ্জে ধর্ষণে শিশুছাত্রী অন্তঃসত্ত্বা
সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে ধর্ষণে শিশুছাত্রী অন্তঃসত্ত্বা
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রভাবশালী এক প্রতিবেশী যুবকের বিয়ের প্রলোভনে ধর্ষণের ফলে বারো বছর বয়সী পিতৃহীন এক শিশুছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সলঙ্গা থানার চকচৌবিলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। ঘটনাটি জানাজানি হবার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। 

অন্যদিকে, প্রভাবশালী যুবক পালিয়ে থেকেও ঘটনাটি ধামাচাপা দেয়ার পায়তারা করছে। 

ধর্ষণের স্বীকার মেয়েটির মামী রোজিনা খাতুন জানান, কয়েক বছর আগে স্বামী মারা যাবার তিন কন্যা সন্তান নিয়ে চকচৌবিলা গ্রামে গৃহবধূ শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করার পাশাপাশি এক মেয়েকে মাদ্রাসায় লেখাপড়া করাতো। মা শ্রমিকের কাজ করায় মেয়েটি মাদ্রাসা থেকে ফেরার পর একাই বাড়িতে থাকতো। এ সুযোগ পার্শ্ববর্তী চান আলীর ওরফে কেরুর লম্পট ছেলে আকরাম হোসেন ওই ছাত্রীকে ধর্ষণ করে। বিষয়টি ফাঁস করতে চাইলে লম্পট শিশুটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। এরপর লম্পট আকরাম পালিয়ে যায়। অন্যদিকে, বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য প্রভাবশালী আকরামের স্বজনরা ভয়ভীতি প্রদর্শন করছে। মামলা না করাসহ সন্তান নষ্ট করার জন্য চাপ দিচ্ছে। 

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ তাজুল হুদা জানান, বিষয়টি নিয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow