Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৮ ২১:৫১ অনলাইন ভার্সন
স্বামীর ওপর অভিমানে শিশুপুত্রকে নিয়ে মায়ের আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
স্বামীর ওপর অভিমানে শিশুপুত্রকে নিয়ে মায়ের আত্মহত্যা

বগুড়ার শেরপুরে স্বামীর ওপর অভিমান করে বিষপানে ছয় মাসের শিশু সন্তানসহ এক নারী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মা শান্তা বেগম (১৯) ও শিশু সন্তান শামীম হোসেন বাবু (৬) মারা যান। 

পরে পুলিশ লাশ উদ্ধার করে জিয়াউর রহমান মেডিকেলের মর্গে প্রেরণ করেছে।

শেরপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী এলাকার স্বামী মামুনুর রশীদের ওপর অভিমান করে শান্তা বেগম ও তার ছয় মাসের শিশু সন্তানসহ বিষপান করেন। 

পরে ঘটনাটি জানাজানি হলে দুপুরের দিকে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাদের জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার পর সন্ধ্যার পর মা ও ছেলে মারা যায়।

বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাজিদ হাসান লিংকন জানান, মা ও ছেলের অবস্থা খুব খারাপ হওয়ায় তাদের বগুড়ার শজিমেকে স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছিল। 

শজিমেক ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শজিমেক হাসপাতালে আনার পর জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শান্তা বেগম ও শিশু সন্তান বাবুকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার ওসি হুমায়ূন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে। এ ঘটনা আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান তিনি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow