Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৮ ১৯:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ২০:৪৭
বগুড়ায় কলেজছাত্রকে গলা কেটে হত্যা, ৫ বন্ধু আটক
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় কলেজছাত্রকে গলা কেটে হত্যা, ৫ বন্ধু আটক
প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে নাঈম (২০) নামের এক বেসরকারী পলিটেকনিক ইস্টিটিউট বিট’র ছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। পরে লাশ আগুন দিয়ে পুড়িয়ে বিকৃত করে সারিয়াকান্দি কাঁচা বাজারের দক্ষিণ পাশে দু’টি গোয়াল ঘরের গলির ভিতর ফেলে রেখে যায়। পুলিশ শুক্রবার ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এ ঘটনায় নাঈমের ৫ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নাঈম বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মরিয়া গ্রামের ইন্তেজার রহমান স্বর্ণকারের পুত্র।

নাঈমের মা নাজমা বেগম জানান, বৃহস্পতিবার সকালে ৪-৫ জন বন্ধু এসে নাঈমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শুক্রবার ভোরে লোক মারফত খবর পেয়ে ছেলের লাশ শনাক্ত করেন তিনি। তবে কি কারণে ছেলেকে হত্যা করা হয়েছে তা তিনি জানেন না। 

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, ভোরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। পরে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে নাঈমের ৫ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। হত্যার রহস্য এবং হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চলছে। 

এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি। তবে মামলা দায়ের প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/১৬ নভেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow