Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ২০:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ২০:৫৭
খাগড়াছড়িতে পণ্যবাহী ট্রাকে আগুন, মালামাল পুড়ে ছাই
খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়িতে পণ্যবাহী ট্রাকে আগুন, মালামাল পুড়ে ছাই

খাগড়াছড়ি পানছড়ির মরাটিলা এলাকায় একটি পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। অগ্নিসংযোগের ঘটনায় ১৫ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার ফেনী থেকে পানছড়িগামী একটি পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ করা হয়। এঘটনার জন্য আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করেছে পানছড়ি বাজারের ব্যবসায়ী ও আইনশৃঙ্খলা বাহিনী। 

ব্যবসায়ীরা জানান, পাহাড়ের আঞ্চলিক দুই সংগঠনের আধিপত্য বিস্তারের জেরে ইউপিডিএফ’র হুমকিতে গত ২০ মে থেকে পানছড়ি বাজারে আসতে পারছে না স্থানীয় পাহাড়ীরা। একই সাথে বাজারে পণ্য পরিবহনের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে সংগঠনটি। ইউপিডিএফ’র সন্ত্রাসীরাই পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে বলে অভিযোগ ব্যবসায়ীদের। 

পানছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল কাসেম জানান, আগুনে ১৫ লক্ষ টাকার মুদি পণ্য পুড়ে ছাই হয়ে গেছে। ইউপিডিএফ পানছড়ি বাজারকে অচল করে দিতে পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে।

অভিযোগের বিষয়ে ইউপিডিএফ মুখপাত্র নিরন চাকমার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দূর্বৃত্তদের ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow