Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ২২:০১ অনলাইন ভার্সন
নাটোরে চলছে নির্বাচনী বিলবোর্ড অপসারণ
নাটোর প্রতিনিধি:
নাটোরে চলছে নির্বাচনী বিলবোর্ড অপসারণ

নির্বাচন কমিশনের নির্দেশে নাটোরে চলছে প্রার্থীদের নির্বাচনী বিলবোর্ড, পোস্টার, ব্যানার ও ফেস্টুন অপসারণের কাজ। জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মুহম্মদ গোলামুর রহমানের নির্দেশে ১৬ নভেম্বর থেকে এই অপসারণ কার্যক্রম শুরু হয়ে আজ রবিবার (১৮ নভেম্বর) পর্যন্ত চলে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) শামীম ভুইয়াঁর নেতৃত্বে পৌরসভার সহযোগিতায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এই অপসারণ কার্যক্রম শুরু হয়। পরে নাটোর প্রেস ক্লাব, রেল স্টেশন এলাকাসহ শহরের বিভিন্ন সড়ক, আদালত চত্বর এলাকায় বড় বড় বিলবোর্ড সমুহে এই অপসরণ কার্যক্রম চালানো হয়। ছাড়া কোনও প্রার্থী বা তাদের সমর্থকরা যাতে আচারণ বিধি লঙ্ঘন না করে সে বিষয়ে জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলা জুড়ে এ নিয়ে মাইকিং করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) শামীম ভুইয়াঁ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তারা নির্বাচনী ব্যানার, পোষ্টার ও ফেস্টুনসহ বিলবোর্ড অপসারণ কার্যক্রম মনিটর করছেন। নির্বাচন কমিশনের ১৮ নভেম্বর বেধে দেওয়া সময়ের মধ্যে প্রার্থীদের লোকজন নিজেরাই অপসারণ করছেন। তবে বড় বড় বিলবোর্ড থেকে তাদের উদ্যোগেই অপসারণ করা হচ্ছে। বিশেষ করে নাটোর প্রেস ক্লাব, রেল স্টেশন, গণভবন চত্বর, বেলঘরিয়া ও হরিশপুর এলাকায় বড় বড় বিলবোর্ড তারা লোক লাগিয়ে অপসারণ করছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow