Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৮ ১৪:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ নভেম্বর, ২০১৮ ১৪:৫৮
আ. লীগের সেই সংঘর্ষের ঘটনায় ৪৭ জনের বিরুদ্ধে মামলা
নরসিংদী প্রতিনিধি
আ. লীগের সেই সংঘর্ষের ঘটনায় ৪৭ জনের বিরুদ্ধে মামলা

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়িতে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে তোফায়েল রানা নামে এক স্কুলছাত্র নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বাবা আবদুল্লাহ ফকির বাদি হয়ে ৪৭ জনকে আসামি করে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার মেরাজ উদ্দি আহাম্মেদ এ তথ্য জানান।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার ভোরে রায়পুরার চরাঞ্চল বাঁশগাড়িতে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষ বাধে। এতে তোফায়েল রানা নামে এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়। পরে দুপুরে বাশঁগাড়ির সংঘর্ষ পার্শ্ববর্তী ইউনিয়ন নিলক্ষায় ছড়িয়ে পড়ে। দিন ভর দফায় দফায় সংঘর্ষে ৪ জন নিহত হয়। আহত হয় কমপক্ষে অর্ধশতাধিক। ভাঙচুর ও লুটপাট করা হয় বেশ কিছু বাড়ি-ঘরে।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মেরাজ উদ্দিন আহাম্মেদ বলেন, টেঁটা-যুদ্ধ বন্ধ করার লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে সকল প্রকার চেষ্টা চালানো হবে। একই সাথে এসব হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত সহকারী পুলিশ সুপার শাহারিয়ার আলম, গোয়েন্দা পুলিশের ওসি গোলাম মোস্তফা, সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান, নরসিংদী টেলিভিশন জানার্লিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মোরশেদ শাহারিয়ারসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow