১৯ নভেম্বর, ২০১৮ ১৭:০২

বরিশালে প্রতিবেশীর হামলায় গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে প্রতিবেশীর হামলায় গৃহবধূর মৃত্যু

বরিশালের মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের ভোংগা গ্রামে প্রতিবেশীর হামলায় আহত ৬ সন্তানের মাতা রাশিদা বেগমের (৫৫) মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালেল ওয়ার্ড মাষ্টার আবুল কালাম। 

নিহতের ছেলে মো. রিয়াজ হোসেন জানান, গাছের নিচে পড়ে থাকা সুপারির মালিকানা নিয়ে গত রবিবার দুপুরে প্রতিবেশী রহিম খাঁ তার ভাই আরিফ হোসেনের ৫ বছর বয়সের ছেলে তাসিমকে মারধর করে। নাতিকে মারধরের বিষয়ে জিজ্ঞাসা করতে যায় তার মা রাশিদা বেগম। এ সময় রহিম ও তার স্ত্রী তাসলিমা, ছেলে এনামুল, মিরাজ, নাজমুল ও এনামুলের স্ত্রী আসমা একত্রিত হয়ে তার মাকে (রাশিদা) বেদম মারধর করে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয়। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা আশংকাজনক হওয়ায় ওই রাতেই তাকে ভর্তি করা হয় শের-ই বাংলা মেডিকেলে। হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। 

প্রতিবেশীদের হামলায় ৬ সন্তানের জননী রাশিদা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কাজিরহাট থানার ওসি আনিসুর রহমান এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর