Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৮ ১৭:৪৭ অনলাইন ভার্সন
বগুড়ার ১২ উপজেলায় বিলবোর্ড-পোস্টার অপসারণ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ার ১২ উপজেলায় বিলবোর্ড-পোস্টার অপসারণ

বগুড়ার সকল উপজেলা থেকে নির্বাচনী প্রচারণার ব্যানার, পোস্টার, বিলবোর্ড ফেস্টুন অপসারণ করা হয়েছে। সোমবার সকাল থেকে জেলার ১২টি উপজেলায় ও বগুড়া সদরে পৌরসভা এলাকায় ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে প্রচারনী বিলবোর্ডগুলো অপসারণ করা হয়।

সোমবার সকালে বগুড়া শহরের সাতমাথা এলাকা শহরের বিভিন্ন স্থানে লাগানো বিলবোর্ড, ফেস্টুন, পোস্টার, ব্যানার ইত্যাদি নির্বাহী ম্যাজিস্ট্রেট'র উপস্থিতিতে অপসারণ করা হয়। এর আগে শনিবার জেলা শহর এলাকায় বগুড়া পৌরসভার নিজ উদ্যোগে পরিচ্ছন্ন অভিযান পরিচালনা হয়। এই অভিযানের মধ্যে নির্বাচনী প্রচারনামূলক দলীয় পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায়। 

বগুড়া জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ জানান, ১৮ নভেম্বর মধ্যরাতে জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনীমূলক পোস্টার, ফেস্টুন, ব্যানার, বিলবোর্ড ইত্যাদি সরিয়ে ফেলার নির্দেশ ছিল। সময়সীমা শেষ হওয়ার আগে যারা ফেস্টুন, পোস্টার বিলবোর্ড লাগিয়ে ছিলেন, তাদের সতর্ক করে দেয়ার পরেও সেগুলো সরানো হয়নি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট'র উপস্থিতিতে সেগুলো অপসারণ করা হয়। 

তিনি আরো জানান, এসব কাজের তদারকি করার জন্য ১২ উপজেলায় ১২ জন এবং সদর পৌরসভা এলাকার জন্য একজন মোট ১৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমবার সকাল থেকে নির্বাচনী প্রচারণা সংক্রান্ত প্রচারণী অপাসারণ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

 

আপনার মন্তব্য

up-arrow