Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৮ ২০:০৪ অনলাইন ভার্সন
চরফ্যাশন জলবায়ু ফোরামের সাথে প্রশাসনের সংলাপ
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
চরফ্যাশন জলবায়ু ফোরামের সাথে প্রশাসনের সংলাপ

ভোলার চরফ্যাশন উপজেলায় আজ সোমবার জলবায়ু ফোরামের উদ্যোগে জলবায়ু সহায়ক প্রকল্পের উপর নাগরিক পর্যবেক্ষণ ও করণীয় বিষয়ক উপজেলা প্রশাসনের সাথে সংলাপ চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আশিষ কুমার। সংলাপ সংঞ্চালনা করেন সিএফটিএম প্রকল্পের জেলা টিম লিডার রাশিদা বেগম এবং বাংলাদেশ প্রতিদিন চরফ্যাশন প্রতিনিধি ও ভোলা জেলা জলবায়ু ফোরমের নির্বাহী সদস্য এম আবু সিদ্দিক। 

টেকসই উন্নয়ন নিয়ে সংলাপে চরফ্যাশন উপজেলায় বাস্তবায়িত ও চলমান গুচ্ছ গ্রাম নির্মাণ প্রকল্পের কাজের গুনগত মান ও স্বচ্ছতা নিশ্চিতকরণে ভবিষ্যতে জলবায়ু সংক্রান্ত প্রকল্প সমূহের কাজের গুণগত মান নিয়ে সংলাপে প্রশাসন ও জলবায়ু ফোরাম সদস্যদের বক্তব্যে গুরুত্বারোপ করা হয়। 

সংলাপে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গুচ্ছ গ্রামগুলো যাতে ভবিষ্যতে সরকারের নীতিমালা অনুযায়ী সঠিক ভাবে নির্মাণ কাজ করা হয় সেই লক্ষ্যসমূহ আলোচনায় চিহ্নিত করা হয়। নির্মিত গুচ্ছগ্রাম গুলোতে দ্রুত গৃহহীনদের পুনর্বাসন করা হবে বলে নিশ্চিত করা হয়। বিশেষ অতিথি সহকারী কমিশনার (ভূমি) বলেন দ্রুত সময়ের মধ্যে গুচ্ছগ্রামের সুবিধাভোগীদের ঘরের কবুলিয়ত দলিল হস্তান্তর করা হবে। 

সংলাপে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু, উপজেলা জলবায়ু ফোরাম সভাপতি অসীম তালুকদার এবং সদস্য আবুল হাসেম, কামরুজ্জামান, ফারজানা আক্তার সখি, সাবিনা ইসলাম, ফয়সাল, একাউন্স অফিসার সিএফটিএম মোঃ ইব্রাহীম, মোঃ আতিকুর রহমান, কমিউিনিটি রেডিও মেঘনা ষ্টেশন ম্যানেজার কনিকা ও সিএটিএম প্রকল্পের প্রোগ্রাম অফিসার রাজিব ঘোষ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow