Bangladesh Pratidin

প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৮ ১৯:০৪ অনলাইন ভার্সন
রাঙামাটিতে ২ মাস পর অপহৃত নারী উদ্ধার, আটক ৫
রাঙামাটি প্রতিনিধি:
রাঙামাটিতে ২ মাস পর অপহৃত নারী উদ্ধার, আটক ৫
আটক অপহরণকারীরা

প্রায় ২ মাস পর রাঙামাটির কুতুকছড়ি থেকে অপহৃত এক উপজাতি নারীকে উদ্ধার করেছে সেনাবাহিনী। এ সময় অপহরণের ঘটনার সাথে জড়িত পাঁচজনকে আটক করা হয়। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে রাঙামাটি সদর ইউনিয়নের কুতুকছড়ি ডলুছড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, প্রসন্ন কুমার চাকমা (৪৫), দয়ালমনি চাকমা (৪০), সঞ্জিব চাকমা (২৩), রিতা চাকমা (৩৫) ও সুনন্তা চাকমা(৩৬)। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি সদর ইউনিয়নের সাপছড়ি বদিপুর গ্রামের বাসিন্দা অপহৃত ওই নারীকে আঞ্চলিক রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) অস্ত্রের মুখে অপহরণ করে রাঙামাটি সদর ইউনিয়নের কুতুকছড়ি ডলুছড়ি গ্রামের বাসিন্দা প্রসন্ন কুমার চাকমার বাড়িতে দীর্ঘ দু’মাস ধরে জিম্মি করে রাখে। এমন সংবাদের ভিত্তিতে রাঙামাটির নানিয়ারচর উপজেলার সেনা জোনের একটি বিশেষ দল ডলুছড়ি গ্রামে অভিযানে নামে। পরে ওই গ্রামের প্রসন্ন কুমার চাকমার বাড়ি থেকে মিতালীকে উদ্ধার করা হয়। এসময় ওই বাড়ি থেকে পাঁচজনকে হাতে নাতে আটক করা হয়। পরে তাদের রাঙামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।

উদ্ধারের পর ওই নারী অভিযোগ করেন বলেন, মিথ্যা অভিযোগে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কর্মীরা তাকে দুই মাস ধরে জোরপূর্বক ওই বাড়িতে জিম্মি করে রেখেছিল। 

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় এস আই মো. জসিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। 


বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow