২১ নভেম্বর, ২০১৮ ১২:০১

অবৈধ পথে দেশে ফেরার পথে বেনাপোলে নারী ও শিশুসহ আটক ৯

বেনাপোল প্রতিনিধি

অবৈধ পথে দেশে ফেরার পথে বেনাপোলে নারী ও শিশুসহ আটক ৯

বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ পথে দেশে ফেরার সময় বেনাপোলে দুই শিশুসহ ৯ জন নারী-পুরুষ আটক হয়েছেন। আজ বুধবার সকাল ৯টার দিকে বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেননি তারা।

প্রাথমিকভাবে জানা যায়, আটকরা আত্মীয় বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে বিভিন্নভাবে অবৈধপথে ভারতে প্রবেশ করেছিলেন। আজ দেশে প্রবেশের পর তাদের আটক করা হয়েছে।  

আটকরা হলেন- হুমায়ুন (২৮), রানী বেগম (২৮), জায়গা বেগম (৩৫), রুমা খাতুন (৩০), শহিদুল শেখ (৩২), রিয়া খাতুন (৭), সাজ্জাদ হোসেন (১২), লিটন বর্মন (৩৮) ও পিন্টু সরকার (৩১)। তাদের বাড়ি নোয়াখালী, চাঁদপুর, বাগেরহাট ও নড়াইলের বিভিন্ন এলাকায়।

৪৯ বিজিবির আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের দিকে যাচ্ছে। এর প্রেক্ষিতে বিজিবির নায়েক আব্দুর রহমান, নজরুল ইসলাম ও সিদ্দিকী বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা এলাকায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৪ জন পুরুষ, ৩ জন নারী ও ২ জন শিশুকে আটক করে।

আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর